E CAB certificate 19-09-15 456

গত ১৯ সেপ্টেম্বর ২০১৫, অনুষ্ঠিত হয়ে গেল ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সদস্যদের সাধারণ সভা এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২০১৫ । বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের ডেজিগনেটেড রেফারেন্স ইন্সটিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (ডিআরআইসিএম) এর ড: কুদরাত-এ-খুদা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি আয়োজনে সহযোগিতা করে-ই-ক্যাব, ডেজিগনেটেড রেফারেন্স ইন্সটিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (ডিআরআইসিএম), বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর), ইউনিকো সল্যুশনস, এবং লিটল অ্যাঞ্জেলস।

 

পুরো অনুষ্ঠানটি দুটি ভাগে বিভক্ত ছিল- প্রথমে ই-ক্যাব এর সাধারণ সভা এবং পরে ই-ক্যাব সদস্যদের মধ্যে সনদপত্র বিতরণ। সাধারণ সভাতে ই-ক্যাব নেতৃবৃন্দ ই-ক্যাব সদস্যদের কাছে বিগত এক বছরে ই-ক্যাব এর যাবতীয় কার্যাবলী সমূহ তুলে ধরেন এবং ই-ক্যাব কিভাবে তাদের সদস্যদের জন্যে কাজ আরো ভালভাবে কাজ করে যেতে পারে সে ব্যাপারে খোলামেলা আলোচনা করেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ই-ক্যাব এর উপদেষ্টা কাউন্সিলের সদস্য- মোস্তাফা জব্বার, আব্দুল্লাহ এইচ. কাফি

নাহিম রাজ্জাক এমপি, শমী কায়সার; ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যাণ্ড ইণ্ডাস্ট্রিজ (এফবিসিসিআই) এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহমেদ; মোঃ আবদুল মান্নান পরিচালক (যুগ্ম সচিব), বাণিজ্য সংগঠন, বাণিজ্য মন্ত্রণালয়; এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর চেয়ারম্যান মো: নজরুল ইসলাম; এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।