Investment Readyness

সম্মিলিতভাবে ‘‘ইনভেস্টমেন্ট রেডিনেস’’ বিষয়ক একটি কর্মসূচী হাতে নিয়েছে ই-ক্যাব এবং ড্যাফোডিল গ্রুপ। কর্মসূচীর আওতায় কিভাবে একজন উদ্যোক্তা বিনিয়োগকারীর সামনে নিজের উদ্যোগকে উপস্থাপন করতে পারবেন এবং সঠিক নিয়ম মেনে বিনিয়োগকারীর কাছ থেকে বিনিয়োগ পেতে পারেন সে জন্য প্রস্তুতি নিতে পারবেন এই প্রশিক্ষণ কর্মসূচিতে। কার্যক্রমটি শুধুমাত্র ই-ক্যাবের সদস্যদের।

প্রথম পর্যায়ে আমরা ৩০জন ই-ক্যাব সদস্য নিয়ে ওরিয়েন্টেশন প্রোগ্রামটি শুরু করছি। ৩০টি কোম্পানির একটি দল নিয়ে ২৬শে এপ্রিল উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে সেশন শুরু। পরবর্তীতে এই কার্যক্রম চলমান থাকবে।

পুরো কার্যক্রমে টিম লিডার হিসেবে নেতৃত্ব দিচ্ছেন মোহাম্মদ আব্দুল হক অনু , ফিনান্স সেক্রেটারি, ই-ক্যাব, সমন্বয়কারী হিসেবে আছেন ফারহা মাহমুদ তৃনা ভাইস চেয়ারম্যান ইনভেস্টমেন্ট কমিটি ই-ক্যাব, প্রোগ্রাম সেক্রেটারি শাখাওয়াত হোসাইন শুভ, সদস্য হিসেবে আছেন মোহাম্মদ রুহুল কুদ্দুস ছোটন, চেয়ারম্যান ব্র্যান্ডিং এন্ড মার্কেটিং কমিটি, ই ক্যাব।

ড্যাফোডিল গ্রুপ থেকে আমাদের সহযোগিতা করছেন মোহাম্মদ নুরুজ্জামান , সিনেটর ওয়ার্ল্ড বিজনেস ইনভেস্টমেন্ট ফোরাম , গ্রুপ সি ই ও ড্যাফোডিল ফ্যামিলি এবং আসিফ ইকবাল , ডিরেক্টর গ্লোবাল এন্ট্রেপ্রেনিউরশিপ নেটওয়ার্ক বাংলাদেশ , কান্ট্রি ডিরেক্টর এন্ট্রেপ্রেনিউরশিপ ওয়ার্ল্ড কাপ বাংলাদেশ।