e cab basis edt003

গতকাল (আগস্ট ৪, ২০১৫) ই-ক্যাব নেতৃবৃন্দ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যাণ্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর কার্য-নির্বাহী কমিটির নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাত করেন।

ই-ক্যাব নেতৃবৃন্দ সংগঠনটির নিবন্ধন প্রক্রিয়ায় সহযোগিতা করার জন্যে বেসিস কে বিশেষ করে বেসিস এর সভাপতি শামীম আহসানকে ধন্যবাদ জ্ঞাপন করেন। শামীম আহসানের নেতৃত্বে বেসিস এর নেতৃবৃন্দ ই-ক্যাব এর প্রতিনিধিদলকে স্বাগত জানায়। এ সৌজন্য সাক্ষাতে উভয়পক্ষ বাংলাদেশের ই-কমার্স সেক্টরের উন্নয়ন ও অন্যান্য বিষয়ে একযোগে কাজ করার ব্যাপারে একমত পোষণ করেন।

ই-ক্যাব এর সভাপতি রাজিব আহমেদের নেতৃত্বে প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদ তমাল; অর্থ সম্পাদক
মোহাম্মদ আব্দুল হক; ডিরেক্টর(গভর্ণমেন্ট অ্যাফেয়ার্স) রেজওয়ানুল হক জামী; ডিরেক্টর(কমিউনিকেশনস) আসিফ আহনাফ; নির্বাহী পরিচালক ফেরদৌস হাসান সোহাগ; এবং মোঃ আরিফুল হাই রাজীব।

অপরদিকে বেসিস এর পক্ষে সভাতে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট এম রাশিদুল হাসান; সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ; সেক্রেটারি জেনারেল উত্তম কুমার পাল; জয়েন্ট সেক্রেটারি জেনারেল মোস্তাফিজুর রহমান সোহেল; কোষাধ্যক্ষ শাহ ইমরাউল কায়ীশ; পরিচালক সানি মো. আশরাফ খান; পরিচালক সামিরা জুবেরী হিমিকা; এবং নির্বাহী পরিচালক সামি আহমেদ।

অত্যন্ত আন্তরিক ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এ বৈঠকটি অনুষ্ঠিত হয় এবং ই-ক্যাব ও বেসিস প্রতিনিধিগণ ভবিষ্যতে নিয়মিত সভা এবং যোগোযোগের উপরে গুরুত্বারোপ করেন।