অনলাইনে কেনাবেচার সাইট আপনার ডিল ডট কম

কেনাবেচা বিষয়ক ওয়েবসাইট আপনার ডিল ডট কম। ১৮/০২/২০১২ থেকে যাত্রা শুরু। দেশে বা দেশের বাইরের যে কোন প্রান্ত থেকে যেকেও তাঁর গাড়ি, বাড়ি, যেকোনো সেবা, মোবাইল, টিভি, ফ্লাট বা প্লট যে কোন কিছু ক্রয় বা বিক্রি করতে পারবেন আপনার ডিল ডট কম এর মাধ্যমে। এই ওয়েবসাইট এর মাধ্যমে সেকেন্ড হ্যান্ড পণ্য ক্রয় বিক্রয়ে সহায়তা করা হয়। এই ওয়েবসাইটটি দেশের প্রায় লক্ষ লক্ষ ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সহজ ও নিরাপদ ক্রয়-বিক্রয় নিশ্চিত করছে।

এখানে অ্যাড দেওয়ার কোন খরচ নেই। ইন্টারনেট ব্যবহার করে যে কেউ এই ওয়েব সাইটটির সুবিধা গ্রহন করতে পারবেন। ইন্টারনেটে অ্যাডভারটাইজমেন্টের মধ্যে বিনামূল্যে প্রদত্ত ক্লাসিফাইড অ্যাডের প্রায়োগিক ব্যবহার বেশ গুরুত্বপূর্ণ। এখানে উদ্যোক্তারাও বিনামূল্যে তাদের ব্যবসায়ের প্রচার করতে পারবেন। এই ওয়েব সাইটটির কারনে বাংলাদেশে আরো অনেক মানুষের কাছে ইন্টারনেটের ব্যবহার পৌছে যেতে পারে এবং এটি বাংলাদেশের সার্বিক উন্নয়নেও ভূমিকা রাখতে পারে। এদেশে আপনার ডিল ডট কম এর কার্যক্রম শুরু করার পেছনে প্রধান কারন হচ্ছে বাংলাদেশের দ্রুত অর্থনৈতিক উন্নয়ন।

এই ওয়েবসাইটটিতে গ্রাহকেরা যেকোন জিনিস ক্রয় বা বিক্রয় করতে পারবেন। এখানে গ্রাহকেরা স্থানীয়ভাবে ক্রয় বা বিক্রয় করতে পারবেন যার ফলে আলাদাভাবে কোথাও ভ্রমন করতে হবে না এবং কোন ঝুঁকি থাকবে না।

আপনার ডিল ডট কম-এ বিজ্ঞাপন দেওয়া যাবে একেবারে বিনামূল্যে আর পুরো প্রক্রিয়াটি মাত্র তিন মিনিটের। গ্রাহকদের শুধুমাত্র ক্যাটাগরি বেছে নিয়ে একটি ছোট বিবরণী লিখতে হবে আর একটি ছবি আপলোড করতে হবে।

 

ApnarDeal.com is an online marketplace where customers will get all news of Bangladeshi discounts and classified ads. We believe customer wants to buy good things in reasonable price and merchant wants to sell good things in good price. ApnarDeal.com makes this happen for both of them. ApnarDeal.com went live on 18 Feb 2012

In ApnarDeal.com you can buy and sell everything. Here most of the buyer or sellers are local so you can buy or sell easily in your own location. It is fully free to publish any classified ad or discount offer in ApnarDeal.com and it takes only three steps. First > Registration and Second > Login and Third > Post advertisement.

It’s a shop in online. You can sell your mobile phone in bangladesh, also can give ad computer for sale, search toyota in bangladesh. ApnarDeal.com is totally bangladeshi website only for online ads for buy bangladesh any products or services. Anyone can give free ad here as classified ads. You can search all car sale in bangladesh. Enjoy fully by giving free classified ads in bangladesh.

So if you are looking for countries latest discount offer or a car, laptop, computer, mobile phone, flat or apartment etc, you will find the best product and service here.